Top

মাগুরায় গৃহশিক্ষকের লাশ উদ্ধার

৩১ অক্টোবর, ২০২২ ৪:৪৭ অপরাহ্ণ
মাগুরায় গৃহশিক্ষকের লাশ উদ্ধার
মাগুরা প্রতিনিধি :

মাগুরা শহরের নীজনান্দুয়ালী শেখপাড়া থেকে আজিজুর রহমান (৫০) নামে এক গৃহশিক্ষকের মরদেহ আজ সকালে উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। মৃতদেহের শরীরে একাধিক স্থানে ক্ষত চিহ্ন ও বুকে আগুনে পোড়ার দাগ রয়েছে। আজিজুর রহমান মাগুরা সদর উপজেলার গোয়ালবাথান গ্রামের মৃত সামাদ মোল্লার ছেলে।

মাগুরা থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান ও নিহত আজিজুর রহমানের স্ত্রী মমতাজ পারভিন জানান, তার স্বামী নীজনান্দুয়ালী এলাকায় জমি কিনে অস্থায়ীভাবে বাড়ি বানিয়ে সেখানে একাই বসবাস করতেন এবং প্রাইভেট পড়িয়ে জীবন যাপন করতেন। সোমবার ভোর রাতে ওই বাড়ি থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন ও বুকে পোড়া দাগ রয়েছে। জমি নিয়ে প্রতিবেশিদের সাথে আজিজুর রহমানের বিরোধ চলছিলো। তাদের ধারণা এ বিরোধের জের ধরে প্রতিবেশিরা তাকে হত্যা করেছে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, মরদেহের শরীরে পোড়া দাগ রয়েছে। যে কারনে পরিবারের অভিযোগের ভিত্তিতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে।

শেয়ার