Top

শেরপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ১জনের মৃত্যু

১৯ নভেম্বর, ২০২২ ২:৩৭ অপরাহ্ণ
শেরপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ১জনের মৃত্যু
শেরপুর প্রতিনিধি :

শেরপুরে জেলা হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৮ নভেম্বর) রাতে সাবেক মেম্বার ও বিএনপি নেতার মৃত্যু হয়েছে। নিহত মজিবর রহমান শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সােবক মেম্বার ও হেরুয়া বালুরঘাট গ্রামের বাসিন্দা এবং ওয়ার্ড বিএনিপর সাধারণ সম্পাদক ছিলেন। তিনিই এ বছর প্রথম ডেঙ্গু রোগী হিসেবে মারা গেলেন।

হাসপাতাল সূত্রে জানাযায়, মজিবর রহমান ১৬ নভেম্বর জ্বরে আক্রান্ত হয়ে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষা করে তার শরীরে ডেঙ্গু পজেটিভ হলে তাকে ডেঙ্গু ও আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন দেয়া হচ্ছিলো।

শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা: মো: খায়রুল কবীর সুমন বলেন, নিহত মজিবর রহমান জ্বরে আক্রান্ত হয়ে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হন এবং শুক্রবার (১৮ নভেম্বর) রাত সাড়ে নয়টায় মারাযান। তবে এর আগে থেকেই তিনি শ্বাসকস্ট ও ডায়াবেটিস রোগে ভূগছিলেন।

সিভিল সার্জন ডা: অনুপম ভট্যাচার্য জানান,শুক্রবার সন্ধা নাগাদ ১০ জন ডেঙ্গু রোগী ভর্তি ছিলেন এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। তবে রাতে আরো দুইজন ভর্তি হওয়ায় এখন ১১ জন রোগী ভর্তি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার