Top

লক্ষ্মীপুর জেলা জামায়াতের আমীরসহ ৩ জনের জামিন নামঞ্জুর

২৪ নভেম্বর, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
লক্ষ্মীপুর জেলা জামায়াতের আমীরসহ ৩ জনের জামিন নামঞ্জুর
লক্ষ্মীপুর প্রতিনিধি :

বৃহস্পতিবার  (২৪ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে জেলা জামায়াতের আমিরসহ তিন আসামির হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তা না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

তারা হলেন জেলা জামায়াতের আমির মাষ্টার রুহুল আমিন ভূইয়া, জেলা জামায়াতের নায়েবে আমির এআর হাফিজ উল্ল্যা, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হুদা।

এর আগে উচ্চ আদালতে জেলা জামায়াতের আমির মাষ্টার রুহুল আমিন ভূইয়া, জেলা জামায়াতের নায়েবে আমির এআর হাফিজ উল্ল্যা, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হুদা হাইকোর্ট থেকে ৪২ দিনে অগ্রীম জামিন দেয়া হয়।

উল্লেখ্য গত ২৪ সেপ্টেম্বর লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ তেমুহনী জেলা শহরে মক্কা হোটেলের পিছনে জামায়াতের পাঠাগারের ৪০/৫০ জনের নেতাকর্মীরা নাশকতার চেষ্টা চালায়। এ সময় পুলিশ জামায়াতের নেতার্কমীদের পাঠাগার ঘিরাও করে দুই জামায়াত নেতাকে গ্রেফতার করে কারাগারে প্রেরন করেন।তারা হলেন জেলা জামায়াত নেতা আবদুল রহমান, অফিস সহকারী  সুমন।

এর পর পুলিশ বাদী হয়ে জেলা জামায়াতে আমিরসহ ২২জনকে আসামী করে অজ্ঞতা নামা৪০/৫০ বিরুদ্ধে একটি মামলা দায়েল করেন। মামলা নং জিআর ৪৯/২০২২ ইং।

বৃহস্পতিবার  (২৪ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে আসামিরা হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তা না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার