Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মার্কেন্টাইল ব্যাংকে ভার্চুয়াল প্রশিক্ষণ

২৪ নভেম্বর, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
মার্কেন্টাইল ব্যাংকে ভার্চুয়াল প্রশিক্ষণ
নিজস্ব প্রতিবেদক :

মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি ইমপ্লিমেন্টেশন অব ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি: রোলস অ্যান্ড রেসপনসিবিলিটিজ অব ব্যাংকারস শীর্ষক একটি ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী প্রশিক্ষণটি উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে তিনি ব্যাংকিং কার্যক্রমের সকল ক্ষেত্রে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি গাইডলাইন্স অনুসরনের জন্য অংশগ্রহনকারী নির্বাহী ও কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং নৈতিকতা কমিটির সভাপতি মতিউল হাসান। সভাপতির বক্তব্যে তিনি ব্যাংকিংয়ের সকল ক্ষেত্রে নৈতিকতা ও শুদ্ধাচার চর্চার গুরুত্বের উপর আলোকপাত করেন।

প্রশিক্ষণে মূল বক্তা ছিলেন অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা মৃত্যুঞ্জয় সাহা। মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলেকো শামীম আহম্মদ এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএচডি অনুষ্ঠানে বক্তব্য দেন।

মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অনুষদ সদস্য তরফদার সুশীল কুমার আগামি বছরের শুদ্ধাচার কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে একটি সেশন পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট, সংশ্লিষ্ট সকল বিভাগ ও সেলের প্রধান, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ও এমবিএল অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও, সব শাখা প্রধান ও ম্যানেজার অপারেশন, উপশাখা ইনচার্জসহ ৪৩২ জন নির্বাহী ও কর্মকর্তা প্রশিক্ষণে অংশ নেন।

শেয়ার