Top
সর্বশেষ

রাজশাহীতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

২৪ নভেম্বর, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ
রাজশাহীতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ
রাজশাহী প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর গাড়িবহরে ছাত্রলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী জেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (২৪নভেম্বর) পবা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও রাজশাহী ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ আল- আমিন এর নেতৃত্বে রাজশাহী জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি খড়খড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে খড়খড়ি বাইপাস চার রাস্তার মোড় প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উক্ত মিছিলে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও তানোর উপজেলার আহবায়ক মাসুদ করিম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক পিয়াস আলী, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও নওহাটা পৌরসভার আহবায়ক সোহেল রহমান, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও গোদাগাড়ী উপজেলার আহ্বায়ক বেদার উদ্দিন বিদ্যুৎ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও মোহনপুর উপজেলা সদস্য সচিব মাহমুদুল হাসান রুবেল, কাটাখালি পৌরসভার সদস্য সচিব সাঈদ আহমেদ আফজাল, পবা উপজেলা যুগ্ন আহবায়ক মাসুদ রানা, গোলাম মাওলা প্রিন্স, গোদাগাড়ী উপজেলার যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন পলাশ সহ রাজশাহী জেলার অধীনস্থ ২৩ টি ইউনিট ছাত্রদলের নেতৃবৃন্দ।

সমাবেশে পবা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও রাজশাহী ছাত্রদলের যুগ্ম সম্পাদক আল- আমিনসহ জেলা ও উপজেলারে নেতৃবৃন্দ বক্তব্য দেন।

শেয়ার