Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কোভিড হিরো অ্যাওয়ার্ড পেল প্রাইম এক্সচেঞ্জ

২৬ নভেম্বর, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
কোভিড হিরো অ্যাওয়ার্ড পেল প্রাইম এক্সচেঞ্জ
নিজস্ব প্রতিবেদক :

মহামারি চলাকালীন সিঙ্গাপুরে নির্বিঘ্নে রেমিট্যান্স পরিষেবা নিশ্চিত করার জন্য কোভিড-১৯ হিরো অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড পেয়েছে প্রাইম ব্যাংকের মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান প্রাইম এক্সচেঞ্জ কোম্পানি প্রাইভেট লিমিটেড। রেমিট্যান্স অ্যাসোসিয়েশন সিঙ্গাপুর থেকে তারা এ অ্যাওয়ার্ড অর্জন করে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মন্ত্রী এবং ফিন্যান্স ও ন্যাশনাল ডেভলপমেন্টের সেকেন্ড মিনিস্টার ইন্দ্রানী থুরাই রাজার কাছ থেকে সম্প্রতি প্রাইম এক্সচেঞ্জের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামিউল্লাহ অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

অনুষ্ঠানে মনিটরি অথরিটি অফ সিঙ্গাপুর, সিঙ্গাপুর ফিনটেক অ্যাসোসিয়েশন, মালয়েশিয়ান অ্যাসোসিয়েশন অফ মানি সার্ভিস বিজনেস, মানি চেঞ্জিং অ্যাসোসিয়েশন, সিঙ্গাপুর চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধিবৃন্দ এবং ফিনটেক সলিউশন প্রোভাইডাররা উপস্থিত ছিলেন।

সিঙ্গাপুরে অভিবাসী শ্রমিকদের সেরা রেমিট্যান্স সেবা প্রদানের জন্য প্রাইম এক্সচেঞ্জ কোম্পানি প্রাইভেট লিমিটেডের অবদানের ভূয়সী প্রশংসা করেন।

বিপি/আজাদ

শেয়ার