Top

হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালকদের গোলাপ দিলেন পুলিশ সুপার

২৭ নভেম্বর, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালকদের গোলাপ দিলেন পুলিশ সুপার
জিহাদ হোসেন রাহাত, বায়পুর :

লক্ষ্মীপুরের রায়পুরে ট্রাফিক আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি এবং ট্রাফিক আইন মেনে হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালকদের উৎসাহদানে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে রায়পুর শহরের মোটরসাইকেল চালকদের মধ্যে যারা আইন অমান্য করে সড়কের পাশে গাড়ি পার্কিং, গাড়ির ড্রাইভিং লাইসেন্স,হেলমেট, এবং নাম্বার বিহীন মোটরসাইকেল ব্যাবহার করছেন তাদের ট্রাফিক আইন মেনে চলার জন্য অনুরোধ জানান জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

কর্মসূচী চলাকালীন সময়ে তিনি হুশিয়ার দিয়ে বলেন, আইন অমান্য করলে কাউকে ছাড় দেওয়া হবে না। এছাড়াও অবৈধ যানবাহন বন্ধের ব্যাপারে কঠোর পদক্ষেপ নেওয়ার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা চলমান থাকবে বলে জানান তিনি। এসময় ট্রাফিক আইন মেনে চলা চালকদের গোলাপ ফুল প্রদান করে শুভেচ্ছা বিনিময় করেন পুলিশ সুপার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। আরো উপস্থিত ছিলেন রায়পুর- রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার এ এস পি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, টিআই (প্রশাসন) প্রবীর দাশ, রায়পুর থানার অফিসার ইনচার্জ শিপন বড়ুয়া, টিআই (রায়পুর) ইকবাল পারভেজ, সার্জেন্ট পরবিল আসিক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অত্র থানার সদস্য বৃন্দ।

শেয়ার