Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জনতা ব্যাংকের ডিএমডি আব্দুল্লাহ আল মামুন

২৮ নভেম্বর, ২০২২ ১১:৫০ পূর্বাহ্ণ
জনতা ব্যাংকের ডিএমডি আব্দুল্লাহ আল মামুন
নিজস্ব প্রতিবেদক :

পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডের ডিএমডি হিসেবে যোগদান করেছেন ড. মো. আব্দুল্লাহ আল মামুন। এর আগে তিনি অগ্রণী ব্যাংক লিমিটেডের ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট ডিভিশনে জিএম হিসেবে দায়িত্ব পালন করেন।

চাকুরির বিভিন্ন পর্যায়ে তিনি আন্তর্জাতিক বিভাগ, ট্রেজারি বিভাগ, এসমএই, আরসিডি, এসএফডি, ই অ‌্যান্ড ইডি, পিসিএসডি (কমন ও প্রিন্টিং), সিপিসিআরএমডি, ক্রেডিট কমিটি, আমিন কোর্ট কর্পোরেট শাখা, গুলশান কর্পোরেট শাখা, বনানী কর্পোরেট শাখা এবং মহাখালী কর্পোরেট শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

ড. মামুন নেপাল মালয়েশিয়াসহ দেশে-বিদেশে ব্যাংকিং পেশায় প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেন। তিনি দি ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ইন বাংলাদেশ বিষয়ে আমেরিকান ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, ক্যালিফোর্নিয়া থেকে (ব্যাংকিং অ্যান্ড ফিন্যান্স বিভাগ) ২০১৮ সালে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ২০০৬ সালে ব্যাংকিং অ্যান্ড ফিন্যন্সে এমবিএ ডিগ্রি এবং ১৯৮৭ সালে খুলনা বিআইটি (কুয়েট) থেকে কৃতিত্বের সঙ্গে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি অর্জন করেন।

উল্লেখ্য, ড. মো. আব্দুল্লাহ আল মামুন ১৯৬৪ সালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কলিয়ারচর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

বিপি/আজাদ

শেয়ার