Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এনসিসি ব্যাংকের ইসলামি ব্যাংকিং চালু

২৮ নভেম্বর, ২০২২ ১২:৩২ অপরাহ্ণ
এনসিসি ব্যাংকের ইসলামি ব্যাংকিং চালু
নিজস্ব প্রতিবেদক :

এনসিসি ব্যাংক লিমিটেডের শরী’আহ্ ভিত্তিক ব্যাংকিং সেবা ‘এনসিসি ইসলামিক’ এর কার্যক্রম শুরু হয়েছে।

গতকাল গুলশান-২ এ এনসিসি ইসলামী ব্যাংকিং এর কার্যক্রম এবং ফ্ল্যাগশিপ ইসলামিক শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার এবং ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আলহাজ্জ্ব মো. নূরুন নেওয়াজ, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং পরিচালক মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজসহ শরী’আহ্ সুপারভাইজরী কমিটির সদস্য ড. মো. আনোয়ার হোসাইন মোল্লা উপস্থিত ছিলেন।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণসহ অন্যান্য শাখার ঊর্ধ্বতন ব্যবস্থাপকবৃন্দ এবং বিশিষ্ট ব্যবসায়ী, গ্রাহক ও শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিপি/আজাদ

শেয়ার