Top

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড

৩০ নভেম্বর, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ ও ধর্ষণের দায়ে দায়ে আমিনুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও বিশ হাজার টাকা জরিমানা করেছে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত।

৩০ নভেম্বর বুধবার দুপুরে শুনানী শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক এই রায় দেন। দণ্ডাদেশ প্রাপ্ত আসামি আমিনুল ইসলাম জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০১১ সালের ১৭ মে হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলাম ও মালেকা বেগমের কন্যা শিশু (জুলেখা খাতুন-১৪) রাতে নিজ বাড়িতে টিউবওয়েল পাড়ে গেলে আসামি আমিনুল ইসলাম তাকে অপহরণ করে বাড়ির পাশে খড়ের স্তুপের কাছে নিয়ে যায় এবং তাকে হত্যার হুমকি দিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে।

এঘটনায় মালেকা বেগম বাদি হয়ে ঐ বছর ২১ মে হরিপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। সেই মামলায় আসামি আমিনুল ইসলামকে হরিপুর থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালত শুনানি শেষে আসামি আমিনুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একবছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেন । সরকার পক্ষের আইনজীবী শেখর কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার