Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইসলামী ব্যাংকের বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড অর্জন

০৩ ডিসেম্বর, ২০২২ ২:৫৭ অপরাহ্ণ
ইসলামী ব্যাংকের বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড অর্জন
নিজস্ব প্রতিবেদক :

ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

‘প্রাইভেট কর্মাশিয়াল ব্যাংক (ইসলামিক অপারেশন)’ ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড অর্জন করেছে ইসলামী ব্যাংক।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বাণিজ্যমন্ত্রীর হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানের্জি ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মো. জসিম উদ্দিন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, আইসিএমএবির সভাপতি মো. মামুনুর রশীদ এবং আইসিএমএবি করপোরেট অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান মো. আব্দুল আজিজসহ বিভিন্ন ব্যাংক, আর্থিক ও করপোরেট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার