Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আর্থিক সেবা খাতে বাংলাদেশ ফাইন্যান্স আবারও সেরা

০৪ ডিসেম্বর, ২০২২ ১১:৩৭ পূর্বাহ্ণ
আর্থিক সেবা খাতে বাংলাদেশ ফাইন্যান্স আবারও সেরা
নিজস্ব প্রতিবেদক :

সাফল্যের ধারাবাহিকতায় এবং গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানে ‘আর্থিক সেবা খাতে’ শ্রেষ্ঠত্বের পুরস্কার অর্জন করেছে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। ২০২১ সালে সেরা আর্থিক প্রতিবেদন প্রকাশের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ ফাইন্যান্সকে পুরস্কৃত করেছে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি)। এর আগের বছরও সেরা হওয়ার গৌরব অর্জন করেছিল প্রতিষ্ঠানটি।

গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ১৫টি ক্যাটাগরিতে মোট ৫১টি প্রতিষ্ঠান ও সংস্থাকে এ পুরস্কার দেয়া হয়। এতে আর্থিক সেবা ক্যাটাগরিতে বাংলাদেশ ফাইন্যান্স দ্বিতীয় স্থান অর্জন করেছে। এ খাতে প্রথম হয়েছে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। তাছাড়া আইপিডিসি তৃতীয় স্থান লাভ করেছে।

অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি কোম্পানির শীর্ষ কর্মকর্তাদের হাতে দ্বিতীয় সেরার পুরস্কার হস্তান্তর করেন। বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে পুরস্কার নেন প্রতিষ্ঠানটির অডিট কমিটির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক মো. রোকনুজ্জামান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহাহিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মুসলিম চৌধুরী, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, আইসিএবির সভাপতি মো. শাহাদাত হোসাইন প্রমুখ।

প্রসঙ্গত, ২০২০ সালে সেরা আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি। আগের বারও দ্বিতীয় স্থান করেছিলো বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড।

বিপি/আজাদ

শেয়ার