Top
সর্বশেষ

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

০৮ ডিসেম্বর, ২০২২ ৩:৫৪ অপরাহ্ণ
ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১
পাবনা প্রতিনিধি :

পাবনার ঈশ্বরদীতে ট্রাক চাপায় রাবেল হোসেন রুবেল (৩৪) নামের রুপপুর বিদ্যুৎ কেন্দ্রের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্প্রতিবার (০৮ ডিসেম্বর) আনুমানিক সকাল ৬ ঘটিকায় দাশুড়িয়া-লালনশাহ সেতু রোড নওদাপাড়া দোতলা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মটর সাইকেলটির নাম্বার পাবনা-হ-১১-৬৩৭১ ও ট্রাকের নাম্বার-ঢাকা মেট্রো ট-১৫-৪৬১৪। রুবেল আটঘরিয়া থানার উত্তর চক পশ্চিমপাড়ার আবুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দাশুড়িয়া থেকে পাকশীর দিকে মটর সাইকেল ও ট্রাক যাচ্ছিল, ওই ট্রাকের সামনে রাস্তায় আরেকটি ট্রাক ছিল, এতে মটর সাইকেল আরোহী সামনের ট্রাককে দেখে দু ট্রাকের ফাঁকা স্থানে মটর সাইকেল ধীরগতি করে। এতে পেছনে আসা ট্রাকটি ড্রাইভার নিয়ন্ত্রন করতে ব্যর্থ হলে সামনে থাকা ট্রাক ও মটর সাইকেলে আঘাত করে।

দূর্ঘটনার খবর পেয়ে মটর সাইকেল আরোহীকে পাকশী হাইওয়ে থানা পুলিশ সদস্যরা এ্যাম্বুলেন্স যোগে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। হাসপাতালে পোঁছালে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। জানা যায় নিহত ব্যক্তি নিজ বাড়ি থেকে তার কর্মস্থল রুপপুর প্রকল্পে যাচ্ছিলেন। পথেই এ দুর্ঘটনার স্বীকার হয়।

পাকশী হাইওয়ে থানার এস আই নূর উদ্দিন জাহাঙ্গীর জানান, ঘাতক ট্রাকটিকে আমরা আটক করেছি,ড্রাইভারকে আটক করতে পারিনি। নিহতের লাশ তার পরিবার নিয়ে গেছে। চালককে আটকের চেষ্টা চলছে।

শেয়ার