Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গ্রাহকদের সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

১০ ডিসেম্বর, ২০২২ ১:৪০ অপরাহ্ণ
গ্রাহকদের সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা
নিজস্ব প্রতিবেদক :

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের শরিয়তপুর শাখার উদ্যোগে প্রবাসী গ্রাহক সেবা উপলক্ষে অভিবাসন প্রত্যাশীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি শরীয়তপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। প্রধান আলোচক ছিলেন ব্যাংকের চিফ রেমিট্যান্স কর্মকর্তা মো. মোশাররফ হোসাইন এবং বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন ও শরীয়তপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ স.ম. জাহাঙ্গীর আখতার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মহিবুল কাদির। এ সময় ব্যাংকের শরীয়তপুর শাখার ব্যবস্থাপক সরদার তরিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা এবং মধ্যপ্রাচ্য, মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ ইউরোপে অভিবাসন প্রত্যাশী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার