Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিডিওয়াইইএ-এর বার্ষিক সাধারণ সভা

১১ ডিসেম্বর, ২০২২ ২:২২ অপরাহ্ণ
বিডিওয়াইইএ-এর বার্ষিক সাধারণ সভা
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশন (বিডিওয়াইইএ)-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রাজধানীর এক অভিজাত হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশন-এর প্রেসিডেন্ট সালাউদ্দিন আলমগীর। সভায় আরও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের নির্বাহী কমিটির সকল সদস্যসহ অন্যান্য সাধারণ সদস্যবৃন্দ।

প্রতি এক বছর অন্তর অন্তর বিডিওয়াইইএ-র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং এই সভায় সদস্যদের শৃঙ্খলা ও স্বার্থ সংশ্লিষ্ট সকল বিষয়, কোভিড-১৯ পরবর্তী ও বর্তমান বৈশ্বিক অর্থনীতিতে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব ও এর সার্বিক মন্দা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। সেইসঙ্গে এসোসিয়েশনের বর্তমান ও ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বিষয়ে গঠনমূলক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সালাউদ্দিন আলমগীর গ্রুপ অব কোম্পানিজ লাবিব গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট। সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তিনি পুনরায় পরবর্তী দুই বছরের জন্য এসোসিয়েশন-এর প্রেসিডেন্ট নির্বাচিত হন।

শেয়ার