Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গাজীপুরে জনতা ব্যাংকের নতুন দুই শাখার উদ্বোধন

১২ ডিসেম্বর, ২০২২ ১:২২ অপরাহ্ণ
গাজীপুরে জনতা ব্যাংকের নতুন দুই শাখার উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

আধুনিক ব্যাংকিংয়ের সব সুবিধা নিয়ে গাজীপুরে নতুন দুইটি শাখা চালু করেছে জনতা ব্যাংক লিমিটেড।

রোববার (১১ ডিসেম্বর) গাজীপুরের কাপাসিয়ার সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এবং জনতা ব্যাংক লিমিটেডের এমডি অ‌্যান্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ ব্যাংকের ৯২১তম কাপাসিয়া শাখার উদ্বোধন করেন। একইদিন ব্যাংকের এমডি ব্যাংকের ৬২০তম গাজীপুর চৌরাস্তা শাখাটিরও উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে ব্যাংকের এমডি বলেন, বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত গাজীপুরে নতুন দুইটি শাখা চালু করা আমাদের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের। এ শাখাগুলো অর্থনৈতিক অবকাঠামো ও প্রান্তিক জনগণের জীবনমান উন্নয়নে কাজ করবে।

ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম মো. রমজান বাহারের সভাপতিত্বে কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান অ‌্যাডভোকেট আমানত হোসেন খান, ব্যাংকের ডিএমডি, স্থানীয় গণ্যমান্য ও ব্যবসায়িক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিপি/আজাদ

শেয়ার