Top

বিএনপির পতন ১০ ডিসেম্বর হয়ে গেছে : তথ্যমন্ত্রী

১২ ডিসেম্বর, ২০২২ ৩:৫২ অপরাহ্ণ
বিএনপির পতন ১০ ডিসেম্বর হয়ে গেছে : তথ্যমন্ত্রী
চট্টগ্রাম প্রতিনিধি :

বিএনপির পতন ১০ ডিসেম্বর হয়ে গেছে। তবে তারা নির্বাচনের সময় আবার আসবে, কিন্তু এবার আসলে তাদের বেঁধে রাখবো। তাদের আর কোনো সুযোগ দেওয়া যাবে না। তাদের কোনো জায়গা চট্টগ্রামের মাটিতে হবে না বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিএনপির সমাবেশের প্রসঙ্গে তিনি বলেন, আমরা ছোট থাকতে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে ভ্যারাইটি শো হতো। মদ, গাঁজাসহ বঙ্গবন্ধু যেগুলো বন্ধ করে দিয়েছিলেন, সেগুলো চালু করে দেন জিয়াউর রহমান। ভ্যারাইটি শোর দিন মাইকিং হতো আজকে ঝুমুর ঝুমুর নাচ হবে। সেই শো’তে যে পরিমাণ লোক হতো, বিএনপির সমাবেশে তার চেয়ে একটু বেশি লোক হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের সম্মুখ ময়দানে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, গত ১৪ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা জনগণকে মনে করিয়ে দিতে হবে। মানুষের দুয়ারে দুয়ারে যেতে হবে। তাহলে মানুষ আওয়ামী লীগকে ছাড়া অন্য কাউকে বেছে নেবে না। ২০১৮ সালের নির্বাচনের বিএনপি প্রথমে ৫টি আসন পেয়েছিল পরবর্তীতে সংরক্ষিত নারী আসনসহ তাদের ৭টি আসন হয়েছিল। শুনছি এবার তারা ৩৩ দলের সমন্বয়ে নির্বাচন করবে। আশা করবো এবার তারা কিছুটা হলেও বেশি আসন পাবে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, হুইপ সামশুল হক চৌধুরী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, মোস্তাফিজুর রহমান, ড. আবু রেজা মো. নেজামুদ্দিন নদভী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম প্রমুখ।

এর আগে সকাল ১১টায় জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ। এরপর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

শেয়ার