Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

৩৩ জন শিক্ষার্থীকে বৃত্তি দিয়েছে এমটিবি ফাউন্ডেশন

১২ ডিসেম্বর, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
৩৩ জন শিক্ষার্থীকে বৃত্তি দিয়েছে এমটিবি ফাউন্ডেশন
নিজস্ব প্রতিবেদক :

এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ প্রয়াসে স্যামসন এইচ. চৌধুরী মেমোরিয়াল স্কলারশিপ প্রোগ্রামের বৃত্তি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। দেশের কিংবদন্তি উদ্যোক্তা প্রয়াত স্যামসন এইচ. চৌধুরীর উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতি স্বরূপ এই আয়োজনটি করা হয়েছে।

অনুষ্ঠানটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এই প্রোগ্রামের আওতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তিনটি (০৩) বিভাগের তেত্রিশ (৩৩) জন যোগ্য শিক্ষার্থীকে মাসিক ভিত্তিতে আর্থিকভাবে সহায়তা প্রদান করা হচ্ছে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এর পরিচালক ও স্যামসন এইচ. চৌধুরী মেমোরিয়াল স্কলারশিপ প্রোগ্রামের সাব-কমিটির চেয়ারম্যান, আনিকা চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডিন, অধ্যাপক ড. ফরিদ আহমেদ। এছাড়াও এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সভাপতি, অধ্যাপক ড. মুহম্মদ দিদারে আলম মুহসিন, রসায়ন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুব কবির, এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহমদ এবং এমটিবি ফাউন্ডেশনের সিইও, সামিয়া চৌধুরী।

শেয়ার