Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সোশ্যাল ইসলামী ব্যাংকে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা

১৭ ডিসেম্বর, ২০২২ ১১:৪৩ পূর্বাহ্ণ
সোশ্যাল ইসলামী ব্যাংকে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা
নিজস্ব প্রতিবেদক :

মহান বিজয় দিবস উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘মহান বিজয় দিবসের তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ ডিসেম্বর অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া। এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এসআইবিএল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খানসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশব্যাপী ব্যাংকের সকল আঞ্চলিক কার্যালয়, শাখা ও উপশাখায় বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও নিহত শহিদের রুহের মাগফেরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার