Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফের আইসিএসবি পুরস্কার জিতলো বাংলাদেশ ফাইন্যান্স

১৮ ডিসেম্বর, ২০২২ ৫:৩৪ অপরাহ্ণ
ফের আইসিএসবি পুরস্কার জিতলো বাংলাদেশ ফাইন্যান্স
নিজস্ব প্রতিবেদক :

আর্থিক সেবা খাতে পুনরায় ইন্সটিটিউট অব চার্টার্ড সেক্রেটারিস অব বাংলাদেশ (আইসিএসবি) এর ব্রোঞ্জ অ্যাওয়ার্ড জিতেছে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। ২০২১ সালে সেরা করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স’র স্বীকৃতিস্বরুপ এ পুরস্কার দেওয়া হয়।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে আয়োজিত নবম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৩টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থাকে এ পুরস্কার দেয় সংগঠনটি।

আর্থিক সেবা খাতে বাংলাদেশ ফাইন্যান্সের বোর্ড কতটা নিরপেক্ষ ও শক্তিশালী, ব্যবস্থাপনায় কতটা দক্ষ ও স্বচ্ছ, আন্তঃ নিরীক্ষা ব্যবস্থা কী পরিমাণ কার্যকরী, সামাজিক দায়বদ্ধতায় কতটা নিবেদিত- এসব বিষয় বিবেচনায় নিয়ে ব্রোঞ্জ পুরস্কারের জন্য প্রতিষ্ঠানটিকে স্বীকৃতি দেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের কাছ থেকে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড নেন প্রতিষ্ঠানটির ভাইস-চেয়ারম্যান ইকবাল উদ্দীন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ এবং কোম্পানি সচিব মুন্সী আবু নাঈম এসিএস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ, আইসিএসবি’র সভাপতি মো. আসাদ উল্লাহসহ অন্যরা। বাংলাদেশ ফাইন্যান্সের এমন স্বীকৃতিতে প্রতিষ্ঠানটিকে অভিনন্দন জানান আমন্ত্রিত অতিথিরা।

শেয়ার