Top

শরীয়তপুরে জাতিসংঘের ভুয়া প্রতিনিধি আটক

০৪ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৫০ অপরাহ্ণ
শরীয়তপুরে জাতিসংঘের ভুয়া প্রতিনিধি আটক
শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় জাতিসংঘের ভুয়া প্রতিনিধি ও ডিএসবি পুলিশ পরিচয়দানকারী দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে পৌরসভার ডামুড্যা বাজার মিতালী সিনামা হলের সামনে থেকে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে তিনটি ব্লাংক চেক, তিনটি মোবাইল ফোন ও নির্বাচনি ফর্ম উদ্ধার করা হয়েছে।

আটক হওয়া দুই ব্যক্তি হলেন- শরীয়তপুরের গোসাইরহাটের সামান্তষার ইউনিয়নের চরসামান্তষার গ্রামের শাহেব আলী ছৈয়ালের ছেলে আব্দুল ছালাম ছৈয়াল ওরফে ভ্যান ছালাম (৪২) ও ইদিলপুর ইউনিয়নের মহশ্বরপট্রি গ্রামের নুরুল হক সিকদারের ছেলে সান মোহাম্মদ মামুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার নির্বাচন। সেই নির্বাচনে দাঁড়িয়েছেন বিএনপি মনোনীত জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সবুজ মিয়া। সবুজ মিয়া ও তার সমর্থকদের কাছে ছালাম ডিএসবি পুলিশের এসআই ও মামুন জাতিসংঘের প্রতিনিধি পরিচয় দেয়। তবে প্রার্থী ও তার সমর্থকদের সন্দেহ হলে আটকদের বিভিন্ন প্রশ্ন করেন। তাতে তারা হতভম্ব হয়ে পড়লে বিষয়টি ডামুড্যা থানা পুলিশকে জানানো হলে ছালাম ও মামুনকে আটক করা হয়।

ডামুড্যা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন জানান, ভুয়া ডিএসবি পুলিশ ও জাতিসংঘের প্রতিনিধি পরিচয়দানকারীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

শেয়ার