Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বার্জার ‘জয়ধ্বনি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা

১৯ ডিসেম্বর, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
বার্জার ‘জয়ধ্বনি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা
নিজস্ব প্রতিবেদক :

মহান বিজয় দিবস উপলক্ষে শিশু-কিশোরদের জন্য বার্জার পেইন্টসের পরিবেশনায় ‘জয়ধ্বনি’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগিতার আয়োজন করে পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। সহযোগিতায় ছিল ওয়াটার লিলি চাইল্ড আর্ট অ্যান্ড ক্রাফট।

চিত্রাঙ্কনের বিষয় ছিল বাংলাদেশের সৃজনশীল মানচিত্র অথবা পটচিত্র- বাঘ, শাপলা, দোয়েল, ইলিশ, কাঁঠাল এবং বাংলাদেশের পতাকা।

শুক্রবার দুপুর আড়াইটায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুরু হয়। ১০ থেকে ১৫ বছর বয়সী মোট ৭১ জন শিশু-কিশোর প্রতিযোগিতায় অংশ নেয়। তাদের মধ্যে প্রথম পাঁচ জন নির্বাচিত হবে। পরবর্তী তিন দিনের মধ্যে ফেসবুকে ‘জয়ধ্বনি’ পেজের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

প্রতিযোগিতার প্রথম পুরস্কার লা মেরিডিয়ান ঢাকায় একটি কম্প্লিমেন্টারি ডিলাক্স রুমসহ নাস্তা ও রাতের খাবার। দ্বিতীয় পুরস্কার: নিঃস্বর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে দুই রাত কম্প্লিমেন্টারি রুম ও সকালের নাস্তা এবং তিনজনের (ঢাকা-কক্সবাজার) রিটার্ন এয়ার টিকেট।

তৃতীয় পুরস্কার: সী পার্ল বিচ রিসোর্ট ও স্পা, কক্সবাজারে একটি কম্প্লিমেন্টারি রুমসহ সকালের নাস্তা। চতুর্থ পুরস্কার: বার্ডস আই হেলিকপ্টার এবং এয়ার সার্ভিসেস থেকে হেলিকপ্টারে তিনজনের জন্য জয় রাইড। পঞ্চম পুরস্কার: গ্রীন ভিউ রিসোর্ট এবং কনভেনশন সেন্টারে একটি কম্প্লিমেন্টারি রুমসহ সকালের নাস্তা। এছাড়াও বিজয়ীদের মেডেল দেয়া হবে। চিত্রাঙ্কনে অংশ নেয়া সব প্রতিযোগীকেই দেয়া হবে সার্টিফিকেট।

শেয়ার