Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইউনিভার্সেল মেডিকেল কলেজের বার্ষিক সম্মেলন

২১ ডিসেম্বর, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
ইউনিভার্সেল মেডিকেল কলেজের বার্ষিক সম্মেলন
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার মহাখালীস্থ এসকেএস টাওয়ারে অনুষ্ঠিত এই আয়োজনে সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী সিআইপি।

এতে ২০২৩ সালের কর্মপরিকল্পনা ও সেবার মান বৃদ্ধির লক্ষে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্র্ত্তী, পরিচালক- মডেকিলে সার্র্ভিসেস ব্রিগেডিয়ার জেনারেল (অব:) অধ্যাপক ডাঃ এ কে মাহবুবুল হক, পরিচালক অভিজিৎ ভট্টাচার্য্য এফসিএ, চীফ ফিন্যান্সিয়াল অফিসার বৈদ্যনাথ সাহা এফসিএ, ডেপুটি ডিরেক্টর ডাঃ কাজী রফিকুল আলম ও সনিয়ির ম্যানেজার সাহেদা খাতুন।

সম্মেলনে নতুন বছরের শুরুতে একটি পূর্ণাঙ্গ ‘হেপাটোবিলিয়ারি প্যানক্রিয়াটিক সেন্টার’ শুরুর সিদ্ধান্ত নেওয়া হয় এবং পরবর্তীতে লিভার প্রতিস্থাপনের পরিকল্পনা করা হয়। এছাড়াও রোগীদের আরো উন্নত ও দ্রুত চিকিৎসা দেওয়ার জন্য প্রশস্থ নতুন বহির্বিভাগ স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়, যেখানে দিবা-রাত্রি অনেক রোগীকে একসাথে বহির্বিভাগ চিকিৎসাসেবা প্রদান করা সম্ভব হবে।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন বিজনেস ডেভেলপমেন্ট বভিাগরে সহকারী মহাব্যবস্থাপক এ কে এম সাহেদ হোসেন । সম্মেলন শেষে স্বীকৃতিস্বরূপ বিভিন্ন কর্মকর্তাগণকে পুরস্কৃত করা হয়।

শেয়ার