Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিনস অব চেঞ্জ ক্যাম্পেইনের ৫ পদক জয়

২২ ডিসেম্বর, ২০২২ ১১:০৮ পূর্বাহ্ণ
বিনস অব চেঞ্জ ক্যাম্পেইনের ৫ পদক জয়
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ষষ্ঠ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরএফএল হাউজওয়্যার ‘বিনস অব চেঞ্জ’ ক্যাম্পেইন সর্বমোট ৫টি পদক অর্জন করেছে।

সম্প্রতি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে আরএফএল হাউজওয়্যারকে ১টি গোল্ড, ২টি সিলভার ও ২টি ব্রোঞ্জসহ সর্বমোট ৫টি পদক তুলে দেয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

‘বিনস অব চেঞ্জ’ ক্যাম্পেইনের মূল প্রতিপাদ্য ছিল ‘বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা’।

এ বিষয়ে আরএফএল হাউজওয়্যার-এর প্রধান বিপণন কর্মকর্তা ইসফাকুল হক বলেন, সচেতনতা বৃদ্ধির মাধ্যমে পচনশীল ও অপচনশীল ময়লা আলাদা করা এবং শেষ পর্যন্ত তা দুই ভাগে রিসাইকেল করার মধ্যমে একটি পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তোলাই এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য।

তিনি বলেন, ক্যাম্পেইনটি মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্য অর্জন করতে অনেকটাই সফল হয়েছে। এই সচেতনতাই আমাদের বড় অর্জন।

আরএফএল হাউজওয়্যার-এর ব্র্যান্ড ম্যানেজার শফিক শাহিন বলেন, বর্জ্য ব্যবস্থাপনায় পরিবর্তন আনার লক্ষ্যে আমাদের এই প্রচেষ্টা চলমান থাকবে। আগামীতে আরও বড় পরিসরে এই কার্যক্রম পরিচালনা করে একটি পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবে আরএফএল হাউজওয়্যার।

‘বিনস অব চেঞ্জ’ ক্যাম্পেইনের প্ল্যানিং এবং স্ট্র্যাটেজিতে ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের ডিজিটাল মিডিয়া বিভাগের পিয়াস দাস ও সোমা দে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিজিটাল মিডিয়া বিভাগের প্রধান মো. আতিকুর রহমান।

শেয়ার