Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ব্লু টিকধারী গ্রাহকদের জন্য নতুন সুবিধা আনল টুইটার

২৫ ডিসেম্বর, ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ণ
ব্লু টিকধারী গ্রাহকদের জন্য নতুন সুবিধা আনল টুইটার
তথ্যপ্রযুক্তি ডেস্ক :

ব্লু টিকধারী গ্রাহকদের জন্য নতুন সুবিধা নিয়ে এলো টুইটার,দীর্ঘ ভিডিও আপলোডের সুবিধা চালুর পাশাপাশি গ্রাহকেরা কোনো পোস্টে রিপ্লাই দেওয়ার ক্ষেত্রেও অগ্রাধিকার পাবেন।

এবার ব্লু টিকধারী গ্রাহকদের জন্য নতুন সুবিধা আনলো টুইটার। এখন থেকে গ্রাহকরা টুইটারের ওয়েবে ৬০ মিনিট দৈর্ঘ্যের ভিডিও আপলোড করতে পারবেন। সম্প্রতি ১০৮০ পিক্সেল রেজল্যুশনের ২ গিগাবাইট আকারের এই ভিডিও আপলোডের সুবিধা চালুর ঘোষণা দেয় টুইটার।

এর আগে ব্লু টিকধারী টুইটার গ্রাহকেরা এতে ১০ মিনিট দৈর্ঘ্যের ১০৮০ পিক্সেল রেজল্যুশনের ৫১২ মেগাবাইট আকারের ভিডিও আপ করতে পারতেন। তবে ডেস্কটপ ছাড়া আইওএস বা অ্যান্ড্রয়েড থেকে যারা ভিডিও দেবেন, তাঁরা নতুন সুবিধা পাবেন না।

তবে যেসব গ্রহক টুইটারের ব্লু সাবস্ক্রাইবার নন, তারা আগের মতো ৪ মিনিট দৈর্ঘ্যের ভিডিও আপলোডের সুবিধা পাবেন।

এ প্রসঙ্গে টুইটার বলেছে, দীর্ঘ ভিডিও আপলোডের সুবিধা চালুর পাশাপাশি গ্রাহকেরা কোনো পোস্টে রিপ্লাই দেওয়ার ক্ষেত্রেও অগ্রাধিকার পাবেন। অর্থাৎ আপনার পেইড অ্যাকাউন্ট থেকে করা রিপ্লাইটি অন্যান্য রিপ্লাই থেকে আগে দেখাবে।

প্রতিষ্ঠানটির দায়িত্ব নেওয়ার পর থেকেই ইলন মাস্ক প্রতিশ্রুতি দিচ্ছিলেন, ভিডিও নির্মাতাদের জন্য টুইটারকে আরও বেশি আকর্ষণীয় করতে কাজ চলছে। সেই ধারায় এ ঘোষণা এল।

 

 

শেয়ার