Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৩৮তম শাখা উদ্বোধন

২৮ ডিসেম্বর, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ
শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৩৮তম শাখা উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর মিরপুরের দারুস সালাম রোডে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৩৮তম শাখা হিসেবে দারুস সালাম রোড শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

গত মঙ্গলবার শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)।

উদ্বোধনী অনুষ্ঠানে জে. ভি টেক্সটাইল এর ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম বাবর, এস. এ খান টাওয়ারের ভবন মালিক হায়দার আলী খান, ঢাকা উত্তর সিটি করপোরেশন ওয়ার্ড-১২ নং এর কাউন্সিলর মুরাদ হোসেন এবং হোসাইন কন্সট্রাকশন প্রাইভেট লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসাইন আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ীবৃন্দ, স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক ও ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। দেশের কর্মসংস্থান সৃষ্টি এবং চলমান অর্থনীতিকে আরও গতিশীল করতে এই ব্যাংক প্রতিনিয়ত বিভিন্ন খাতে বিনিয়োগ প্রদান করছে, দেশের সার্বিক ব্যবসা বাণিজ্যেও সম্প্রসারণ এবং শিল্প উন্নয়নে সাধ্যমত অবদান রাখতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

শেয়ার