Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিটি ব্যাংক ও বিএফডিএস’র মধ্যে চুক্তি

২৯ ডিসেম্বর, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
সিটি ব্যাংক ও বিএফডিএস’র মধ্যে চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) এবং সিটি ব্যাংকের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফের উপস্থিতিতে হেড অব রিটেইল ব্যাংকিং অরূপ হায়দার ও ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান ড. তানজিবা রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় সিটি ব্যাংক সরকারের জারি করা ফ্রিল্যান্সার আইডি যাচাই করার অনুমতি পাবে। এটি সিটি ব্যাংকের সব শাখা থেকে ফ্রিল্যান্সারদের আমানত, ঋণ, কার্ড এবং ব্যাংকিং পরিষেবার সুষ্ঠু পরিচালনা নিশ্চিত করবে।

ফ্লাগশিপ পণ্য, ফ্রিল্যান্সার ডিপোজিট প্রোডাক্ট ফ্রিল্যান্সারদের সিটি ব্যাংকে অ্যাকাউন্ট খোলার অনুমতি দেবে। এই ফ্রিল্যান্সার গ্রাহকদের দুটি অ্যাকউন্ট দেওয়া হবে-ফ্রিল্যান্সার ইআরকিউ অ্যাকাউন্ট এবং ফ্রিল্যান্সার সেভিংস অ্যাকাউন্ট।

এ সময় সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহিয়া জুনেদসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার