Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ডাচ্-বাংলা ব্যাংকের ২৩৮তম শাখার উদ্বোধন

৩১ ডিসেম্বর, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
ডাচ্-বাংলা ব্যাংকের ২৩৮তম শাখার উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর লালবাগে ডাচ্-বাংলা ব্যাংকের ২৩৮তম শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিমেম্বর) এ শাখার উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আবুল কাশেম মো. শিরিন আনুষ্ঠানিকভাবে ব্যাংকের এ শাখার উদ্বোধন করেন। নতুন শাখার সুষ্ঠু পরিচালনা এবং দেশের অগ্রগতি ও ব্যবসা বাণিজ্যের সমৃদ্ধির জন্য দোয়া মাহফিলের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

উদ্বোধনী দিন থেকেই ডাচ্-বাংলা ব্যাংকের অনান্য শাখার মতো এই শাখাতেও অনলাইন ব্যাংকিং, এটিএম ও সিআরএম সার্ভিস, রিটেল, এসএমই এবং কর্পোরেট লোন, ক্রেডিট কার্ড, এজেন্ট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং এবং রেমিট্রেন্স সার্ভিস প্রদান করছে।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, শিল্পপতি ও অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং ডাচ্-বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার