Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

প্রাইম ব্যাংকের সাথে এহসান আর্কিটেক্টস লিমিটেডের সমঝোতা

০৪ জানুয়ারি, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
প্রাইম ব্যাংকের সাথে এহসান আর্কিটেক্টস লিমিটেডের সমঝোতা
নিজস্ব প্রতিবেদক :

প্রাইম ব্যাংকের অলাভজনক প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে এহসান খান আর্কিটেক্টস লিমিটেড।

সাভারের আশুলিয়ায় ৫০০ শয্যা বিশিষ্ট আন্তর্জাতিক মানের একটি হসপিটাল প্রতিষ্ঠায় এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংক ফাউন্ডেশন-এর চেয়ারম্যান আজম জে চৌধুরী এবং প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী সহ উভয় প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এই স্টেট-অফ-দি-আর্ট প্রকল্পটি বাস্তবায়িত হলে দেশে থেকেই আন্তর্জাতিক মানের চিকিৎসা সেবা গ্রহণ করা যাবে। ভবিষ্যতে প্রকল্পটিতে একটি মেডিকেল কলেজ ও একটি নার্সিং কলেজও প্রতিষ্ঠা করার পরিকল্পনা রয়েছে।

শেয়ার