Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফেডেক্স ও শাহজালাল ইসলামি ব্যাংকের চুক্তি

০৫ জানুয়ারি, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
ফেডেক্স ও শাহজালাল ইসলামি ব্যাংকের চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

আন্তর্জাতিক এয়ার কুরিয়ার সার্ভিস ফেডেক্স (বাংলাদেশ এক্সপ্রেস কোম্পানি লিমিটেড) এবং শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ্ উদ্দীন আহমেদ এবং ফেডেক্স এর পরিচালক ও সিইও মোঃ জাকির হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

সম্পাদিত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের বৈদেশিক ডকুমেন্টস এবং পার্সেল এখন থেকে দ্রুততম সময়ে ও কম খরচে ফেডেক্স এর মাধ্যমে আদান-প্রদান করা যাবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় আব্দুল আজিজ ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান আবুল বাশার মোঃ জাফরী, ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান মোহাম্মদ আব্দুল মজিদ, ফেডেক্স (বাংলাদেশ এক্সপ্রেস কোম্পানী লিমিটেড)-এর অ্যাসোসিয়েট ডিরেক্টর মোঃ আরিফুর রহমান, জেনারেল ম্যানেজার (সেলস) মোঃ আশিকুর রহমান চৌধুরী এবং ম্যানেজার (সেলস) বিশ্বজিৎ সাহা-সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার