Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাজারে প্রথম ওএলইডি টিভি আনলো ‘ভিশন’

০৯ জানুয়ারি, ২০২৩ ৫:০৮ অপরাহ্ণ
বাজারে প্রথম ওএলইডি টিভি আনলো ‘ভিশন’
নিজস্ব প্রতিবেদক :

দেশে প্রথমবারের মতো ওএলইডি টিভি বাজারে এনেছে ভিশন ইলেকট্রনিকস। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ টিভির মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোড়ক উন্মোচন করেন ভিশন ইলেকট্রনিকসের মূল প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, বর্তমানে বাংলাদেশে এলসিডি ও এলইডি প্রযুক্তি সম্বলিত টিভি বাজারে আছে। এলসিডি ও এলইডির তুলনায় ওএলইডির অনেক সুবিধা রয়েছে। ওএলইডি প্রযুক্তির টিভির ক্রিস্টাল লাইন লেয়ার কম সরু, হালকা ও বেশি নমনীয় হওয়ায় পর্দাটি অনেক বেশি প্রশস্ত দেখায়, ফলে একসঙ্গে ও একই সময়ে অনেক দর্শক টিভিটি উপভোগ করতে পারেন।

তিনি আরও বলেন, ভিশন সবসময় সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে নতুন পণ্য বাজারে আনে। প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওএলইডি টিভি বাজারে নিয়ে এসে আবারও প্রমাণ করলো যে ব্র্যান্ডটি সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারে অনেক এগিয়ে।

ভিশন ইলেকট্রনিকসের হেড অব মার্কেটিং শেখ মাহাবুবুর রহমান বলেন, চার দশমিক ৮ মিমি পুরু ও ৪কে রেজুলেশনের ভিশন ওএলইডি টিভিতে রয়েছে ক্যামেলিয়ন প্রসেস ইঞ্জিন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, যা নিখুঁত ছবি এবং নিখুঁত গেমিংয়ের জন্য প্রয়োজন। তাছাড়া এই টিভিতে রয়েছে এসিএম ৯৮ শতাংশ কালার অ্যাকুরেসি অটো কালার ম্যানেজমেন্ট ও ডলবি ভিশন, ডলবি অ্যাটমস সাউন্ড ইফেক্টসহ ২০ ওয়াট স্পিকার, যা নিশ্চিত করে নিখুঁত ছবি ও নিখুঁত শব্দ।

ভিশন পিকো পিক্সেল ৫৫ ইঞ্চি ওএলইডি টিভি এখন সারাদেশে ভিশন এম্পোরিয়াম, আরএফএল বেস্ট বাই ও অনুমোদিত ডিলারের মাধ্যমে পাওয়া যাচ্ছে। যার সর্বোচ্চ খুচরা মূল্য দুই লাখ ৯০ হাজার টাকা। ইংরেজি নববর্ষ উপলক্ষে গ্রাহকরা পাবেন ২০ শতাংশ ছাড় ও চরকি অ্যাপে ১৮ মাসের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন। এছাড়া এ টিভিতে রয়েছে বিল্ট ইন টফি অ্যাপ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিশন ইলেকট্রনিকসের নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার ফরহাদ হোসেন মামনুন ও ম্যানেজার শিবলী নোমানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার