Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আল-আরাফাহ্ ব্যাংকের প্রশিক্ষণ কর্মসূচি

১০ জানুয়ারি, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ
আল-আরাফাহ্ ব্যাংকের প্রশিক্ষণ কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক :

নির্ভুলভাবে তথ্য-উপাত্ত এন্ট্রি ও আপলোড করার লক্ষ্যে ডাটা এন্ট্রি ইউজার ও ডাটা ভেরিফায়ারগণকে প্রশিক্ষণ প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত ‘মর্টগেজ ডাটা ব্যাংক ও মামলা ব্যবস্থাপনার সিস্টেম’-এ প্রশিক্ষন দেওয়া হয়।

মঙ্গলবার (১০ জানুয়ারি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন। আল-আরাফাহ্ টাওয়ারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, সৈয়দ মাসুদুল বারী এবং ব্যাংকের ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের ডাইরেক্টর জেনারেল মোঃ আব্দুল আউয়াল সরকার। এ সময় উপব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুর রহমান, মোঃ মাহমুদুর রহমান, আবেদ আহমেদ খান, মোঃ আব্দুল্লাহ্ আল মামুন এবং মোঃ ফজলুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে ব্যাংকের শাখাসমূহ থেকে ডাটা এন্ট্রি ইউজার এবং ডাটা ভেরিফায়ারগণ ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

শেয়ার