Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফি জমাদানে সোনালী ব্যাংক ও আইনজীবী সমিতির চুক্তি

১১ জানুয়ারি, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ
ফি জমাদানে সোনালী ব্যাংক ও আইনজীবী সমিতির চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

সোনালী ব্যাংকের সোনালী ই-সেবা অ্যাপের মাধ্যমে এখন থেকে সহজে বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফি জমা দিতে পারবেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যরা। এর জন্য সোনালী ব্যাংক লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।

সম্প্রতি বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এবং আইনজীবী সমিতির পক্ষে সাধারণ সম্পাদক মো. আবদুন নুর দুলাল চুক্তিতে স্বাক্ষর করেন। পরে চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মো. মমতাজউদ্দিন ফকির।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অতিথি ছিলেন সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি মো. নূরুজ্জামান, অ্যাটর্নি জেনারেল এ. এম. আমিন উদ্দিন, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার আবদুল কুদ্দুস ও মো. মনিরুজ্জামান, ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তা ও আইনজীবী সমিতির সদস্যরা।

উল্লেখ্য সোনালী ই-সেবা মোবাইল অ্যাপের মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ থেকে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেটের মাধ্যমে ব্যাংকের যেকোনো শাখায় ২৪ ঘণ্টা লেনদেন করা যায়।

শেয়ার