Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের ৪র্থ ইন্ডাকশন ও ইনস্টলেশন

১১ জানুয়ারি, ২০২৩ ৭:০৬ অপরাহ্ণ
ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের ৪র্থ ইন্ডাকশন ও ইনস্টলেশন
নিজস্ব প্রতিবেদক :

ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব, ডিস্ট্রিক্ট ৩১৫ এ১-এর ‘৪র্থ ইন্ডাকশন ও ইনস্টলেশন’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ৩১৫এ১-এর ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এমবাসেডর অব গুডউইল এবং চেয়ারম্যান বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন লায়ন একেএম রেজাউল হক, এমজেএফ, ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভনর আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ, প্রথম ভাইস ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন ডা. দেওয়ান মো. সালাউদ্দীন, প্রথম ভাইস ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন ইঞ্জিনিয়ার সেলিম মিয়া, চেয়ারম্যান ডিস্ট্রিক্ট গর্ভনর অনারারী কমিটি লায়ন ড. শহীদুল ইসলাম।

এছাড়া কেবিনেট সেক্রেটারী লায়ন নিয়াজ উদ্দীন ভূঁইয়া, কেবিনেট ট্রেজারার লায়ন জাহঙ্গীর আলম, কনভেনশন চেয়ারপারসন লায়ন নওযাত সারোয়াত ইসলাম, ডিস্ট্রিক্ট জিএসটি কো-অর্ডিনেটর বাংলাদেশ লায়ন ইঞ্জিনিয়ার আকরাম উজ জামান এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের বিদায়ী প্রেসিডেন্ট লায়ন মো. লোকমান হাকিম মানিক ইনস্টলেশন পর্বে সভাপতিত্ব করেন এবং ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব এর ফাউন্ডার প্রেসিডেন্ট ও ক্লাব এডমিনিস্টেটর লায়ন কমর উদ্দিন আহমেদ পরিচিতি পর্বের সঞ্চালনা করেন।

এছাড়া ক্লাব প্রেসিডেন্ট লায়ন নাসিমা পারভীন অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন এবং মেম্বারশীপ চেয়ার পার্সন লায়ন কাজী ইমতিয়াজ উদ্দীন আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা ও আনুগত্যের শপথ পাঠ করান।

অনুষ্ঠানে ‘৪র্থ ইনস্টলেশন’ উপলক্ষ্যে প্রকাশিত স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।

উল্লেখ্য, ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব ২০১৯ সালের জুন মাসে প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই সমাজ ও মানব উন্নয়নে নানাবিধ কার্যক্রম পরিচালনা করছে।

শেয়ার