Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রাজশাহীতে সোনালী ব্যাংকের বার্ষিক সম্মেলন ও মতবিনিময় সভা

১২ জানুয়ারি, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ
রাজশাহীতে সোনালী ব্যাংকের বার্ষিক সম্মেলন ও মতবিনিময় সভা
নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে সোনালী ব্যাংকের ‘বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়েছে। বুধবাার (১১ জানুয়ারি) রাজশাহী মহানগরস্থ ভিক্টোরিয়া কনভেনশন হলে’ এ সভা অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর আওতাধীন প্রিন্সিপাল অফিস রাজশাহী, নওগাঁ, পাবনা, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী করপোরেট শাখা প্রধানসহ সব শাখাপ্রধান ও ব্যবস্থাপকদের উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহা. জাহিদ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং অতিথি হিসেবে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পারসুমা আলম।

সভার শুরুতে জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহা. জাহিদ ডিসেম্বর/২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন। এরপর জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর আওতাধীন অঞ্চল প্রধানরা ও রাজশাহী করপোরেট শাখার প্রধান পর্যায়ক্রমে তাদের ডিসেম্বর/২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন।

ব্যবসায়িক মতবিনিময় সভায় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী রাজশাহী অঞ্চলের ডিসেম্বর-২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক অবস্থা পর্যালোচনাপূর্বক তা আশাব্যঞ্জক হওয়ায় চলতি বছরেও তা অব্যাহত রাখতে সবাইকে আরও সচেষ্ট হওয়ার জন্য পরামর্শ দেন।

সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম রাজশাহী অঞ্চলের ঋণ প্রবাহ ও বিনিয়োগ বৃদ্ধি, গুণগত আমানত সংগ্রহ, ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ও ই-ওয়ালেটের সংখ্যা বৃদ্ধি, কিউআর কোড বেজড ট্রানজেকশনের মাধ্যমে চেকবিহীন লেনদেন, ফরেন রেমিট্যান্সসহ অন্যান্য সব ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে দিকনির্দেশনা দেন।

বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভার আগে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর অফিস প্রাঙ্গণে ‘মুজিব কর্নার’ এর শুভ উদ্বোধন করেন।

শেয়ার