Top

বেগমগঞ্জে ১৪০০পিস ইয়াবা জব্দ, তিন কারবারি আটক

১৪ জানুয়ারি, ২০২৩ ১০:৩৩ পূর্বাহ্ণ
বেগমগঞ্জে ১৪০০পিস ইয়াবা জব্দ, তিন কারবারি আটক
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় অভিযান চালিয়ে স্বপন, জুয়েল ও জামাল নামের তিন জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের হেফাজত থেকে ১৪শত পিস ইয়াবা এবং মাদক বিক্রির নগদ এক লাখ ৭৪ হাজার ৫০০ নগদ টাকা জব্দ করা হয়। জব্দকৃত ১৪০০ পিস ইয়াবার মূল্য চার লাখ বিশ হাজার টাকা। আটককৃতরা তিনজন এলাকার চিহ্নিত মাদক কারবারি বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাতে উত্তর হাজীপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হাজীপুর এলাকার নাদু মুহুরী বাড়ির মৃত আবদুল করিমের ছেলে মো. স্বপন (৩৮), উত্তর হাজীপুর এলাকার লতিফ মাস্টার বাড়ির নুরুল আমিনের ছেলে আনোয়ার হোসেন জুয়েল (২৬) ও তালুয়া চাঁদপুর গ্রামের আতর আলী পন্ডিত বাড়ির মৃত আবু নাঈমের ছেলে জামাল উদ্দিন (৫২)।

জানা গেছে, আটককৃতরা দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী ফেনী ও চট্টগ্রাম জেলা থেকে ইয়াবা পাইকারি হিসেবে ক্রয় করে আনতো। পরবর্তীতে এই ইয়াবাগুলো বেগমগঞ্জ সহ নোয়াখালীর বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করতো। তাদের কার্যক্রম নিশ্চিত হয়ে প্রশাসনিক নজরদারিতে রাখা হয় তাদের। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে হাজীপুর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ইয়াবা ও মাদক বিক্রির টাকা সহ তাদের আটক করা হয়েছে।

র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে থানার মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বিপি/এএস

শেয়ার