Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গুগল স্টাডিয়া কন্ট্রোলারে ব্লুটুথ সাপোর্ট আনছে

১৬ জানুয়ারি, ২০২৩ ১১:৫৯ পূর্বাহ্ণ
গুগল স্টাডিয়া কন্ট্রোলারে ব্লুটুথ সাপোর্ট আনছে
তথ্যপ্রযুক্তি ডেস্ক :

আগামী সপ্তাহে বন্ধ হয়ে যাবে গুগলের স্টাডিয়া ক্লাউড গেমিং পরিসেবা। এটি বন্ধের আগে নতুন ঘোষণা দিয়েছে সফটওয়্যার জায়ান্টটি। স্টাডিয়ার কন্ট্রোলারে ব্লুটুথ সাপোর্ট যুক্তের কথা জানিয়েছে গুগল।

এক ফোরাম পোস্টে গুগলের এক স্টাডিয়া কমিউনিটি ম্যানেজার জানান, গ্রাহকদের মধ্যে অনেকেই স্টাডিয়া কন্ট্রোলারে ব্লুটুথ সংযোগ চালুর কথা জানিয়েছেন। সবার জন্য সুখবর রয়েছে। আগামী সপ্তাহে সেলফ সার্ভ টুল চালু করা হবে, যেটি ব্যবহারের মাধ্যমে স্টাডিয়া কন্ট্রোলারে ব্লুটুথ সংযোগ কার্যকর করা যাবে। আগামী সপ্তাহে ফিচারটির চালুর বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও সেখানে উল্লেখ করা হয়।

দ্য ভার্জ প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, ২০১৯ সালের নভেম্বরে আনুষ্ঠানিকভাবে স্টাডিয়া বাজারে আসার আগে এ প্লাটফর্মের সর্বশেষ ওয়ার্ম গেম প্রকাশ করেছিল প্রযুক্তি জায়ান্টটি। নতুন চালু করা গেমটির বিষয়ে গুগল জানায়, স্টাডিয়ার বেশকিছু ফিচার পরীক্ষার জন্য আমরা ওয়ার্ম গেমটি প্রকাশ করি। এটি বছরের সেরা গেমের পরিচয় না পেলেও স্টাডিয়া টিম এর পেছনে অনেক সময় ব্যয় করেছে। এ কারণে গ্রাহকদের সঙ্গেও গেমটি শেয়ার করা হলো। সবকিছুর জন্য আপনাদের ধন্যবাদ।

গত বছরের অক্টোবরে সাম্প্রতিক সময়ে গুগলের অন্যতম উচ্চাভিলাষী পরিষেবা ডিজিটাল গেমিং সার্ভিস স্টাডিয়া বন্ধ করার কথা প্রকাশ্যে আসে।

 

শেয়ার