Top

পাবনায় প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

১৭ জানুয়ারি, ২০২৩ ৮:৩৮ অপরাহ্ণ
পাবনায় প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা
পাবনা প্রতিনিধি :

পাবনার বেড়া উপজেলায় প্রেমিকের নির্যাতন সইতে না পেরে প্রেমিকার আত্নহত্যা। সুস্মিতা খাতুন (১৭) শারীরিক নির্যাতন সইতে না পেরে আত্নহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে । পৌর এলাকার সান্ড্যালপাড়া মহল্লার জাহিদুল ইসলাম এর মেয়ে ও বেড়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে পরিবারের সদস্যরা ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরিবারের সদস্যরা জানান, এই কলেজ ছাত্রীর সাথে সাঁথিয়া উপজেলা সোনাতলা গ্রামের মিন্টু মিয়ার ছেলের আশিকের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি আশিক তার বাবাকে দিয়ে মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব দেয়। মেয়ের বাবা সে প্রস্তাব ফিরিয়ে দেয়। এ বিষয়টি আশিক ভালোভাবে গ্রহণ না করে চরম ক্ষিপ্ত হয়।

মঙ্গলবার কলেজ শেষে সুস্মিতা ফেরার পথে কলেজ মাঠে আশিক পথরোধ করে তর্কে জড়িয়ে পড়ে। তর্কের এক পর্যায়ে সে সুস্মিতাকে শক্ত কিছু দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে আহত হয়। বাসায় এসে তার মাকে বললে এ বিষয়ে বললে সে বকাঝকা করে। পরে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস নেন।

বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা ঘর ভেঙ্গে সুস্মিতাকে বেড়া হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে পুলিশ লাশ উদ্ধার করে বেড়া থানায় নিয়ে যায়।

শেয়ার