Top

বাহরাইনে ফ্লেক্সি ভিসার নতুন সংস্করণ নিয়ে সেমিনারের আয়োজন

২৩ জানুয়ারি, ২০২৩ ১১:৪৯ পূর্বাহ্ণ
বাহরাইনে ফ্লেক্সি ভিসার নতুন সংস্করণ নিয়ে সেমিনারের আয়োজন
প্রবাস ডেস্ক :

বাহরাইনে নতুন সংস্কারে কর্মী নিবন্ধন পদ্ধতি সম্পর্কে একটি সচেতনতামূলক সেমিনারের আয়োজন করেছে বাংলাদেশ দূতাবাস। শনিবার (২২ জানুয়ারি) মানামা বাংলাদেশ দূতাবাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ দূতাবাস ও লেবার মার্কেট রেগুলেটরি অথরাইটি এলএমআর এর যৌথ উদ্যোগে নতুন সংস্কারে কর্মী নিবন্ধন পদ্ধতি সম্পর্কে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ড. নজরুল ইসলাম।

এ সময় রাষ্ট্রদূত এলএমআরএর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং বাহরাইনে অবস্থানরত ফ্লেক্সি ভিসাধারী ও অনিয়মিত কর্মীদের নতুন এই পদ্ধতির অধীনে নিবন্ধন করার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে এলএমআরএর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেপুটি সিইও-রির্সোস অ্যান্ড সার্ভিস হিসাম মুহাম্মদ। প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্ট অ্যাডভাইজার আহমেদ ইবরাহীম আল আরাবী, সাদেক্বা খাদেম ও হুসাইন আশশায়ে’র।

অনুষ্ঠানে এলএমআরএর নতুন সংস্কারের বিষয়ে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়। স্লাইড উপস্থাপনা শেষে এলএমআরএর কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ কমিউনিটির নেতা ও কর্মীদের বিভিন্ন উত্থাপিত প্রশ্নের উত্তর দেন।

অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, সাংবাদিকসহ প্রবাসী বাংলাদেশিরা অংশ নেন।

 

শেয়ার