Top

হার্লি-ডেভিডসনের নাইটস্টার আসছে ভারতের বাজারে

৩০ জানুয়ারি, ২০২৩ ১২:২৪ অপরাহ্ণ
হার্লি-ডেভিডসনের নাইটস্টার আসছে ভারতের বাজারে
নিজস্ব প্রতিবেদক :

মার্কিন প্রতিষ্ঠান হার্লি-ডেভিডসনের নতুন মোটরসাইকেল বাজারে। হার্লি-ডেভিডসন নাইটস্টার নামে নতুন বাইকটির আপডেটেড ভার্সনের ঝলক দেখল মোটরবাইকপ্রিয় মানুষদের।

হার্লি ডেভিডসন নাইটস্টার বাইকটি ভারতের বাজারে আসছে। এর দাম ধরা হয়েছে ১৪ লাখ ৯৯ হাজার রুপি (এক্স-শোরুম)। মোটরসাইকেলটির স্পেশাল অ্যাডিশনে অন্য মডেলগুলোর চেয়ে কিছু পার্থক্য আছে। এর বডি প্যানেল একটি হেডল্যাম্প কাউল এবং নতুন ডেকাল রয়েছে।

নাইটস্টার বাইকটিতে থাকবে রাউন্ড এয়ার ইনটেক কাভার, কাটা ফেন্ডার, টুইন রিয়ার শক এবং একটি টিয়ার ড্রপ আকৃতির জ্বালানি ট্যাঙ্ক। অন্যদিকে, বাইকটিতে ফুল এলইডি আলো এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণে একটি অ্যাসিস্ট এবং স্লিপ মেকানিক্যাল ওয়েট ক্লাচ দেওয়া হবে। বাইকটি একটি স্টিলের টিউবুলার ফ্রেমে নির্মিত।

অন্য বাইকের মতো এ বাইকেও চালকের নিরাপত্তার বিষয়ে সম্পূর্ণ যত্ন নেওয়া হয়েছে। বাইকটিতে একটি ড্র্যাগ-টর্ক স্লিপ কন্ট্রোল সিস্টেম রয়েছে, যা দ্রুত গিয়ার পরিবর্তনের সময় পেছনের চাকা স্লিপ করাকে রোধ করে।

ট্রান্সমিশনের জন্য, বাইকটিতে একটি স্পিড ট্রান্সমিশন থাকবে। ব্রেকিং সিস্টেমের জন্য, বাইকটিতে টেলিস্কোপিক ফর্ক এবং ডুয়াল স্প্রিংস রয়েছে। তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার