Top
সর্বশেষ

স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণ করছেন মানিকগঞ্জের মানুষ

১০ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ
স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণ করছেন মানিকগঞ্জের মানুষ
মানিকগঞ্জ প্রতিনিধি :

চতুর্থ দিনের মত মানিকগঞ্জে প্রায় পাঁচ হাজার ব্যাক্তি করোনার ভ্যাকসিন গ্রহণের জন্য নিবন্ধিত হয়েছেন। এছাড়াও জেলার সবগুলো টিকা কেন্দ্র মিলে প্রায় তিন হাজার ব্যক্তিকে টিকা প্রয়োগ করা হয়েছে বলে জানা গেছে। তারমধ্যে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল সংলগ্ন নার্সিং ইনস্টিটিউট, পুলিশ হাসপাতাল ও কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালেই প্রায় আড়াই হাজারের মতো ব্যাক্তিকে টিকা দেয়া হয়েছে।

কেন্দ্র গুলোতে স্বতঃস্ফূর্তভাবে টিকা নিতে আসা ব্যক্তিরা জানালেন, তাদের এই টিকা নিয়ে কোনো প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া নেই। বরং তাদের টিকা নিয়ে একটা নিরাপদ ভাবনাই কাজ করছে। তারা বলছেন, যারা এখনও টিকা গ্রহণের জন্য নিবন্ধিত হননি তাদেরকে দ্রুত সময়ের মধ্যে নিবন্ধন সম্পন্ন করা উচিত এবং নিবন্ধন করতে অনুরোধও করেন।

এদিকে টিকা প্রদানকারী স্বাস্থ্য কর্মীরা বলেন, আমরা করোনার ভ্যাকসিন দিতে পেরে সত্যিই নিজেদেরকে গর্বিত মনে করছি। যেখানে আমরা করোনার ভ্যাকসিন আদৌও পাবো এটাই আশা করিনি সেখানে আজ আমরা এই ভ্যাকসিন লোকজনদের দিতে পেরে সত্যিই আনন্দিত।

অপরদিকে সিভিল সার্জন ডা. মোঃ আনোয়ারুল আমীন আখন্দ বলেন, করোনা মোকাবেলা করতে সবচেয়ে বেশি প্রয়োজন হলো ভ্যাকসিন। ইতিমধ্যে আমরা সেই ভ্যাকসিন পেয়ে গেছি এবং সেইসাথে স্বতঃস্ফূর্তভাবে মানুষের ভ্যাকসিন গ্রহণের সাড়া পাচ্ছি। মানিকগঞ্জ বাসি আমাদের ডাকে সাড়া দিয়েছে এজন্য আমরা খুবই আনন্দিত ও গর্বিত। আমরা আশা করি কভিট-১৯ ভ্যাকসিনের  মাধ্যমে আমরা মানিকগঞ্জে করোনা মুক্ত করব ইনশাল্লাহ।

শেয়ার