Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিএইচবিএফসি-জনতা ব্যাংকের সমঝোতা চুক্তি

০৯ ফেব্রুয়ারি, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
বিএইচবিএফসি-জনতা ব্যাংকের সমঝোতা চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স করপোরেশন (বিএইচবিএফসি) ও জনতা ব্যাংক লিমিটেডের (জেবিএল) মধ্যে অনলাইনে অর্থ সংগ্রহ সংক্রান্ত এক সমঝোতা স্মারক সই হয়েছে। গতকাল বুধবার রাজধানীতে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

স্মারক সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ এবং বিএইচবিএফসির ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল মান্নান।

বিএইচবিএফসির পক্ষে মহাব্যবস্থাপক মো. খাইরুল ইসলাম এবং জেবিএলর পক্ষে মহাব্যবস্থাপক মেহের সুলতানা সমঝোতা স্মারকে সই করেন।

ওই অনুষ্ঠানে বিএইচবিএফসি এবং জেবিএলের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের নির্বাহী প্রধান চুক্তিটিকে দুটি প্রতিষ্ঠানের আন্তপ্রাতিষ্ঠানিক ভ্রাতৃত্বের বন্ধন বলে উল্লেখ করেন।

এ চুক্তি সইয়ের ফলে বিএইচবিএফসির গ্রাহকেরা এখন থেকে জনতা ব্যাংকের যেকোনো শাখায় অনলাইনে ঋণের কিস্তি জমা করতে পারবেন। শিগগিরই ব্যাংকটি ‘ই-জনতা’ নামে একটি অ্যাপস চালু করবে। এটি চালু হলে বিএইচবিএফসির গ্রাহক ও সেবাপ্রার্থীরা এর মাধ্যমে অনলাইনে যেকোনো স্থান থেকে যেকোনো জমা তাৎক্ষণিক সম্পন্ন করতে পারবেন।

শেয়ার