Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন

১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ
ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন
নিজস্ব প্রতিবেদক :

ব্যাংকের ব্যবস্থাপনা কৌশল নির্ধারণ এবং ২০২৩ ও এর পরবর্তী সময়ের জন্য ব্রাঞ্চ ব্যাংকিং ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নে একটি শাখা ব্যবস্থাপকদের সম্মেলনের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক। শনিবার (১৮ ফেব্রুয়ারি) এ আয়োজন করা হয়।

দুই দিনের এই কনভেনশনটি ব্যাংকের দীর্ঘমেয়াদী ব্যবসায়িক কৌশল সম্পর্কে ব্রাঞ্চ ম্যানেজারদের অবহিত করা, বাজারের সুযোগগুলোকে পুঁজি করা এবং গ্রাহকদের উন্নততর ও আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানের উপায় খুঁজে বের করার ওপর জোর দেয়।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর. এফ. হোসেন গত ২৯ জানুয়ারি ঢাকার সাভারে ব্র্যাক সিডিএম-এ সম্মেলনের উদ্বোধন করেন।

এ সময় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) অ্যান্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ; ডিএমডি অ্যান্ড সিওও মো. সাব্বির হোসেন; ডিএমডি অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন; ডিএমডি অ্যান্ড ক্যামলকো চৌধুরী মইনুল ইসলাম; ডিএমডি অ্যান্ড হেড অব ট্রেজারি অ্যান্ড এফআই মো. শাহীন ইকবাল সিএফএ; এবং হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, সব ব্রাঞ্চ ম্যানেজার, সাব-ব্রাঞ্চ ম্যানেজার, রিজিওনাল হেডস এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার