Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এনসিসি ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
এনসিসি ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন
নিজস্ব প্রতিবেদক :

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে এনসিসি ব্যাংকের দুইদিন-ব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গল্ফ এ অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের ১২৫ টি শাখা এবং ০৬টি উপশাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানগণের অংশগ্রহণে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসিন, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আমজাদুল ফেরদৌস চৌধুরী, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং পরিচালক মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে ব্যাংকের অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির ও এম. শামসুল আরেফীন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ রাফাত উল্লা খান, মোঃ মাহবুব আলম, এম. আশেক রহমান ও মোঃ জাকির আনাম এবং সিনিয়র ম্যানেজমেন্ট টীমের সদস্যবৃন্দসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার