Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পিরোজপুরে এসবিএসি ব্যাংকের উপশাখা উদ্বোধন

১৩ মার্চ, ২০২৩ ৪:১৮ অপরাহ্ণ
পিরোজপুরে এসবিএসি ব্যাংকের উপশাখা উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

বরিশাল বিভাগের পিরোজপুর জেলায় সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের নতুন উপশাখা উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি জেলা সদরের হাসপাতাল সড়কের জাহানারা ম্যানশনে এই উপশাখাটি উদ্বোধন করা হয়।

এতে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ নুরুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ একেএম এ আউয়াল। তাছাড়া বিশেষ অতিথি ছিলেন পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মজিবুর রহমান খালেক।

এছাড়া ব্যাংকের ইভিপি ও ক্রেডিট ডিভিশনের প্রধান মোঃ আব্দুল মান্নান, এসভিপি ও জেনারেল সার্ভিসেস ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজম, ভিপি ও বরিশাল শাখার প্রধান সৈয়দ হাফিজ আহমেদ, উপশাখার তত্ত্বাবধায়ক শাখা ভাারিয়ার ব্যবস্থাপক তানভির আহমেদসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন উপশাখার ইনচার্জ শেখ হাফিজুর রহমান।

শেয়ার