Top

নেত্রকোণার কেন্দুয়ায় নিয়ন্ত্রনণ হারিয়ে পিকআপ ভ্যানচালক নিহত

২৩ মার্চ, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
নেত্রকোণার কেন্দুয়ায় নিয়ন্ত্রনণ হারিয়ে পিকআপ ভ্যানচালক নিহত
নেত্রকোণা প্রতিনিধি :

নেত্রকোণার কেন্দুয়া-মদন সড়কের গোগবাজার সংলগ্ন স্থানে পেট্রোম্যক্স গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক সুজন মিয়া (৩৫) নিহত হয়েছেন।

এসময় চালকের সহযোগী শামীম (২৫) ও রমজান মিয়া (২১) মারাত্নক আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

নিহত সুজন মিয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাল্লুয়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে। আহত শামীম নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের লাল মিয়ার ছেলে এবং রমজান একই গ্রামের শহীদ মিয়ার ছেলে।

কেন্দুয়া উপজেলা হাসপাতাল ও অন্যান্য সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকাআপ ভ্যান মদন যাওয়ার পথে গোগবাজার প্রবেশের একটু আগে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে পিকাপটি দুমড়ে-মুচরে যায়। আহতদের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করতে ছুটে আসে।
খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক চালক সুজন মিয়াকে মৃত ঘোষনা করেন এবং মারাত্নক আহত দুই জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে রেফার করেন।

শেয়ার