Top

ইমরান খানকে সন্ত্রাসী বললেন নওয়াজ শরিফ

২৪ মার্চ, ২০২৩ ১:৫৭ অপরাহ্ণ
ইমরান খানকে সন্ত্রাসী বললেন নওয়াজ শরিফ

পাকিস্তানের রাজনীতিতে ইমরান খানের চেয়ে বড় প্রতারক ও সন্ত্রাসী আর কাউকে দেখেননি বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পিএমএলের প্রধান নওয়াজ শরিফ।

লন্ডনে অবস্থানরত এ পাকিস্তানি নেতা বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেছেন বলে জিও নিউজের খবরে বলা হয়েছে।

নওয়াজ শরিফ বলেন, পুলিশের ওপর পেট্রোল বোমা কী জন্য নিক্ষেপ করা হলো? এগুলো কে শিখিয়েছে? যদি পুলিশ সরে না যেত তা হলে সেখানে পরিস্থিতি কী দাঁড়াত। এগুলো মেনে নেওয়ার মতো ঘটনা না। এমন ব্যক্তির বিরুদ্ধে কঠোর অ্যাকশন নেওয়া উচিত।

ইমরান খানকে সন্ত্রাসী আখ্যায়িত করে তিনি আরও বলেন, তিনি (ইমরান) সন্ত্রাসী ছিলেন, কিন্তু এতদিন কেউ জানত না। তার কারসাজি ও প্রতারণার কথা আগে থেকেই সবাই জানত, কিন্তু এখন এটি নতুন করে প্রকাশ হয়েছে। পাকিস্তানের রাজনীতিতে ইমরান খানের চেয়ে বড় প্রতারক ও সন্ত্রাসী আর কাউকে দেখিনি। এসব ক্ষেত্রে প্রতিনিয়ত অন্যদের থেকে তিনি এগিয়ে যাচ্ছেন।

এদিকে ইমরান খান বুধবার দাবি করেছেন যে, সরকার আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জামান পার্কে অভিযান চালানোর পরিকল্পনা করেছে৷

লাহোরের জামান পার্কের বাসভবন থেকে ভিডিও লিঙ্কের মাধ্যমে দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে দেওয়া ভাষণে এ কথা বলেন তিনি।

পিটিআই চেয়ারম্যান বলেন, অভিযানের জন্য সরকারের পক্ষ থেকে দুটি স্কোয়াড গঠন করা হয়েছে। এর মধ্যে কেউ কেউ পিটিআই কর্মীদের সঙ্গে মিশে গিয়ে পুলিশের ওপর গুলি চালাবে। এভাবে অন্তত পাঁচজন পুলিশ সদস্যকে হত্যা করা হবে। যার দায় চাপানো হবে পিটিআইয়ের ওপর।

শেয়ার