Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আইপিডিসি ফাইন্যান্সের ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভা

২৭ এপ্রিল, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ
আইপিডিসি ফাইন্যান্সের ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভা
নিজস্ব প্রতিবেদক :

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভাটি অনুষ্ঠিত হয়েছে। উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে উক্ত সভায় সভাপতিত্ব করেন আইপিডিসি’র চেয়ারম্যান কাজী মাহমুদ সাত্তার।

এছাড়া ব্র্যাক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, আয়েশা আবেদ ফাউন্ডেশন, ব্লুচিপ সিকিউরিটিজ লিমিটেড এবং আর এস এ ক্যাপিটাল লিমিটেড কর্তৃক মনোনীত অন্যান্য পরিচালকগণও এতে অংশ নিয়েছিলেন। অন্যান্যদের মধ্যে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম; কোম্পানি সচিব ও হেড অফ লিগ্যাল অ্যাফেয়ার্স ব্যারিস্টার সামিউল হাশিম; চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ফাহমিদা খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করা হয়।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ৪১তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ২০২২ সালের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ সিদ্ধান্ত অনুমোদন করেছেন। পরিশেষে সভাপতি চেয়ারম্যান কাজী মাহমুদ সাত্তার সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার