Top
সর্বশেষ

ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

৩০ এপ্রিল, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ
ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ
নিজস্ব প্রতিবেদক :

গ্রাহকদের ভ্রমণ পরিকল্পনাকে সহজ ও আনন্দময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিনিয়ত অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণ প্যাকেজ দিয়ে থাকে। বর্তমানে পৃথিবীর অন্যতম পর্যটকবান্ধব গন্তব্য ও আধুনিক আর প্রকৃতির অপূর্ব মিশেল থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

ন্যূনতম ৪০৫৯০ টাকায় দুই রাত তিন দিনের ব্যাংককে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্যাকেজে অন্তর্ভূক্ত রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, টুইন শেয়ার ভিত্তিতে দুই রাত থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। টুইন শেয়ারিং ছাড়াও একজন কিংবা বাচ্চা ও শিশুদের জন্যও রয়েছে নানাবিধ প্যাকেজ।

ব্যাংককের অন্যতম হোটেল অ্যাম্বাসেডর স্কয়ার উইং (মেইন উইং)-১১ ও স্কাই উইং (টাওয়ার উইং)-১১ এবং হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট-১১ এ আরামদায়ক থাকার ব্যবস্থা। অতিরিক্ত খরচ ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধায় ব্যাংককের যেকোনো প্যাকেজ নেয়ার সুবিধা রয়েছে।

তবে ভ্রমণকে আরো বেশী আকর্ষণীয় করার জন্য পর্যটকদের প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থান করলে গ্রাহককে প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজ চূড়ান্ত করার পর কোনাভাবেই পরিবর্তনযোগ্য নয়। শর্তসাপেক্ষে প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।

আকর্ষণীয় ব্যাংককের ভ্রমণ প্যাকেজগুলো ২ মে থেকে ২৪ জুন পর্যন্ত পাওয়া যাবে। প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করতে হবে এই নাম্বারে-০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩

বিপি/আজাদ

শেয়ার