Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নভোএয়ারের টিকিট মূল্যে দারুণ ছাড়

১৬ মে, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ
নভোএয়ারের টিকিট মূল্যে দারুণ ছাড়
নিজস্ব প্রতিবেদক :

দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার সব রুটের টিকিট মূল্যে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে। একই সঙ্গে কক্সবাজার রুটের যাওয়া-আসার টিকিট কিনলে দুই রাত হোটেলে থাকার ফ্রি অফার ঘোষণা করা হয়েছে। এছাড়া স্মাইলস সদস্যদের জন্যও আকর্ষণীয় অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, অফারগুলো উপভোগ করতে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ এর নভোএয়ারের প্যাভিলিয়নে গিয়ে টিকিট ক্রয় করতে হবে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আগামী ১৮ মে থেকে ২০মে ২০২৩ পর্যন্ত এই পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।

কক্সবাজারে দুই রাতের হোটেল ফ্রি অফারটি উপভোগ করতে নভোএয়ারের কক্সবাজার রুটে দুই জনের জন্য যাওয়া-আসার টিকিট ক্রয় করতে হবে এবং ২৫ জুনের মধ্যে ভ্রমণ করতে হবে।

ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের নয়টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল কক্স টুডে, সীগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সী প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল কল্লোল। এ ছাড়াও অন্যান্য হোটেলের সঙ্গে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

এ ছাড়া নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ সদস্যরা মেলায় গিয়ে টিকিট ক্রয় করলে টিকিটের মূল্যে ছাড় ছাড়াও ওয়ানওয়ে টিকিট কিনলে ১০০ বোনাস মাইলেজ ও ব্যাগেজে অতিরিক্ত ৫ কেজি ফ্রি সুবিধা পাবেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

শেয়ার